আজ বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৩২ ধারা বাতিলের দাবিতে বরিশালে সমাজতান্ত্রিক দলের মানববন্ধন

বরিশালে সমাজতান্ত্রিক দলের মানববন্ধন

৩২ ধারা বাতিলের দাবিতে বরিশালে সমাজতান্ত্রিক দলের মানববন্ধনবরিশালে সমাজতান্ত্রিক দলের মানববন্ধননবকুমার:

বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ)বরিশাল জেলা শাখার উদ্যোগে ডিজিটাল নিরাপত্তা আইনের নামে বাক স্বাধীনতা হরনের চক্রান্তের বিরুদ্ধে রুখে দাঁড়ানোসহ ৫৭ ধারার আদলে প্রণীত ৩২ ধারা বাতিলের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

গতকাল রবিবার সকাল ১১টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হল সম্মুখ সড়ক সদররোডে কর্মসূচি চলাকালে বাসদের বরিশাল জেলা শাখার আহবায়ক  ইঞ্জিনিয়ার ইমরান হাবীব রুমনের সভাপতিত্বে  বক্তৃতা করেন বাসদ জেলা কমিটির সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তী, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সভাপতি শন্তুমিত্র, সমাজতান্ত্রিক মহিলা ফোরাম বরিশাল জেলা কমিটির সভাপতি জহুরা রেখা ও বাসদ জেলা কমিটির সদস্য বদরোজ্জা সৈকত প্রমুখ।

সভাপতির বক্তৃতায় ইমরান হাবীব রুমন বলেন, বর্তমান সরকার তার মন্ত্রী আমলা সহ দলীয় নেতা-কর্মীদের দুর্নীতি জায়েজ করতেই সংবাদ-পত্রের গলাটিপে ক্ষমতায় টিকে থাকার চেষ্ঠা করছে।

ডা. মনিষা চক্রবর্তী বলেন, মুক্তিযুদ্বের দোহাই দিয়ে দেশ পরিচালনা করবেন অন্যদিকে স্বাধীন দেশের মানুষের কণ্ঠ রোধ করবেন তা হতে পারে না। সাংবাদিকদের কন্ঠ রোদ করার জন্য কালো আইন করেছে।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সভাপতি শন্তুমিত্র বলেন,আজ যারা দেশের মধ্যে দুর্নীতি করে যাচ্ছে তাদের বিরুদ্বে ব্যবস্থা গ্রহণ না করে ।দুর্নীতিবাজদের  দুর্নীতি করার সুযোগ করে দিচ্ছে ডিজিটাল নিরাপত্তা আইনের মাধ্যমে।

স্পন্সরেড আর্টিকেলঃ